বগুড়ার নন্দীগ্রামে জমির বিরোধে ভাই-ভাই মারামারি, আহত ৪

নন্দীগ্রাম( বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ০৯ মে ২০২৪ ২০:৫৯ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ৩৬ বার।

 বগুড়ার নন্দীগ্রামে দুই ইউনিয়নে জমিজমা সংক্রান্ত বিরোধে দুই পরিবারে আপন ভাইদের মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে। পৃথক ঘটনায় গুরুতর আহত অবস্থায় চারজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। 

 

বৃহস্পতিবার বিকেলে উপজেলার থালতা-মাঝগ্রাম ইউনিয়নের আগাপুর গ্রামে চার ভাইয়ের মধ্যে মারামারির ঘটনা ঘটে। আহতরা হলেন- আগাপুর গ্রামের মৃত সহির আলীর ছেলে একরাম হোসেন (৬০) ও তার ভাই মাহাবুর মিয়া (৫৫)। এদিন ভাটরা ইউনিয়নের শেখের মারিয়া গ্রামে ভাই-ভাতিজার মারপিটে দুই ভাই আহত হন। তারা হলেন- শেখের মারিয়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে আব্দুল মজিদ (৪১) ও তার ভাই ইব্রাহিম আলী (৩৫)। 

 

স্থানীয় সুত্রে জানা গেছে, আগাপুর গ্রামে ঘটনার দিন বিকেল ৩টার দিকে জমিজমা সংক্রান্তে বাকবিতন্ডার একপর্যায়ে মাহাবুর ও একরামকে মারপিট করে তাদের ভাই আবুল হোসেন, মনসুর হোসেনসহ কয়েকজন। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় দুইজনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। অন্যদিকে একইদিন বেলা ১১টার দিকে শেখের মারিয়া গ্রামে জমিজমা নিয়ে ভাইদের মধ্যে বাকবিতন্ডা হয়। আব্দুল মজিদ ও ইব্রাহিমকে মারপিট করে তাদের ভাই নূর মোহাম্মদ-ভাতিজাসহ কয়েকজন। আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

 

এ ব্যাপারে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম বলেন, পৃথক ঘটনায় আহত চারজন হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।