কাহালুর বিবিরপুকুর বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত

কাহালু (বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ০৬ মে ২০২৪ ১৭:৩৯ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে বার।

ভোটার তালিকা ক্রুতিপূর্ণ থাকায় বগুড়ার কাহালুর বিবিরপুকুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত করা হয়েছে।  গত ৬ মে উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও অবশেষে সেই নির্বাচন আর হয়নি। এই নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কাহালু উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. ফরহাদুল ইসলাম জানান, গত ২৪ এপ্রিল এই নির্বাচন স্থগিত করা হয় । 


              জানা গেছে গত ২১ এপ্রিল স্থানীয় ভাবে মাইকিং করে বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির নির্বাচন বিষয়ে অবগত করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক। নির্বাচনের জন্য মাইকিং করার পর বিদ্যালয়ের দাতা সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান রুহুল আমিন তালুকদারসহ অভিভাবক সদস্য প্রার্থীরা এবিষয়ে গত ২৩ এপ্রিল একটি লিখিত অভিযোগ দেন।  অভিযোগটি আমলে নিয়ে ভোটার তালিকায় ক্রুটিপূর্ণ পাওয়ায় এই নির্বাচন স্থগিত করেন নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা।


          বিবিরপুকুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আব্দুল হান্নান মন্ডলের সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করা হলেও তিনি মোবাইল ফোন রিসিভ করেননি।এব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রুহুল আমিন জানান, আমার জানা মতে ভোটার তালিকা ক্রুটিপূর্ণ থাকায় বর্তমানে নির্বাচন হচ্ছেনা।


         এ ব্যাপারে কাহালু উপজেলা পল্লী উন্নয়ন অফিসার ও নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. ফরহাদুল ইসলাম এর সাথে  মোবাইল ফোনে কথা বলা হলে তিনি জানান, নির্বাচন স্থগিত করা হয়েছে।